Coxs Bazar News Today
ঢাকাশুক্রবার , ২৬ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি

ভোলায় ‘জ্বীনের বাদশা’ পরিচয়ে প্রতারক আটক

Link Copied!

ভোলায় ‘জ্বীনের বাদশা’ পরিচয়ে প্রতারক আটক।জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারণার অভিযোগে ভোলা সদর মডেল থানার মামলা নং- ৫৬/৬৪৩, তারিখ-২০- ১০- ২০২২, জি আর নং- ৬৪৩/২২, ধারা ২৩- ২৪- ৩০- ৩৫ ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮, এর এজাহারভুক্ত প্রধান আসামী মোঃ রুবেল নামের এক যুবক’কে ভোলার তজুমদ্দিন থেকে আটক করেছে ভোলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। জেলা গোয়েন্দা শাখা, ভোলার একটি চৌকশ টিম।

২৫ মে ( বৃহস্পতিবার ) মোসাঃ রাজিয়া খাতুন নামে এক ভুক্তভোগী বাদি হয়ে জ্বীনের বাদশা পরিচয়ে প্রতারণার অভিযোগে ২০ জনের পরিচয় সহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ৪৪ লাখ টাকা প্রতারনার অভিযোগে ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

রুজুকৃত মামলার প্রেক্ষিতে এবং গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২২ মে অর্থাৎ সোমবার রাতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ভোলার এস আই রিপন সহ একটি টিম আসামী মোঃ রুবেল, কুঞ্জেরহাট ৭নং ওয়ার্ড, আসামীর শ্বশুরবাড়ি তজুমদ্দিন থানা এলাকা থেকে গ্রেফতার করেন সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

আসামী’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করে সহযোগী অন্যান্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রাখছেন সাইবার ক্রাইম ইনভেস্টগেশন সেল।

গ্রেফতার কৃতকে আসামী রুবেল কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেন জানান, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ভোলা।

সিবিএনটুডে/২৬মে/জই/ভোলা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।