Coxs Bazar News Today
ঢাকারবিবার , ২৮ মে ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি

জনগণ ক্ষমতাসীনদের বিশ্বাস করে না:সেলিমা রহমান

Link Copied!

জনগণ ক্ষমতাসীন নেতাদের কথা বিশ্বাস করে না
– সেলিমা রহমান।এই সরকার লুটেরা ও মিথ্যাবাদী। এই সরকারের কথা মানুষ আর বিশ্বাস করে না। জনগণ ওবায়দুল কাদেরের কথা বিশ্বাস করে না।’শনিবার (২৭ মে) বিকেলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ১০ দফা দাবি বাস্তবায়নে কেন্দ্র ঘোষিত কর্মসূচির আওতায় গাজীপুর জেলা ও মহানগর বিএনপির জনসমাবেশে এসব কথা বলেন তিনি। বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, ‘মানুষের যখন নুন আনতে পান্তা ফুরায় তখন এই সরকারের অনেকেই বিদেশে বাড়ি করছে। এই সরকার লুটেরা ও মিথ্যাবাদী। এই সরকারের কথা মানুষ আর বিশ্বাস করে না। জনগণ ওবায়দুল কাদেরের কথা বিশ্বাস করে না।’

সেলিমা রহমান বলেন, ২০১৪ সালে এই সরকার কিভাবে বিনা ভোটে জয়লাভ করেছে। ২০১৮ সালে যখন দেখলো তাদের জেতার সম্ভাবনা নেই তখন প্রশাসনের সাহায্য দিনের ভোট রাতে নিয়ে অবৈধভাবে ক্ষমতায় আসে। তাদের সমস্ত কিছু ভুয়া। গণতন্ত্রের আন্দোলনে ১৭ জন নেতাকর্মীর মৃত্যু হয়েছে। হাজার হাজার নেতাকর্মী গ্রেপ্তার রয়েছে। এখন শুরু হয়েছে গায়েবি মামলা।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, আপনাদের সবার নামে একের পর এক মিথ্যা মামলা, গায়েবি মামলা দিচ্ছে এই সরকার। এই সরকার গণতন্ত্রেকে ধ্বংস করে দিয়েছে। তারা জনগণের অধিকার কেরে নিয়েছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য বাংলাদেশের জনগণ অসহায়, নির্যাতিত, নিপিড়ীত। বর্তমান সরকার জনবিচ্ছিন্ন সরকার। শুধুমাত্র পুলিশ প্রশাসন ও সন্ত্রাস দিয়ে টিকে থাকার চেষ্টা করছে তারা।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপির এই নেত্রী বলেন, আপনারা ক্ষমতার জন্য লগি-বইঠা দিয়ে মানুষ মেরেছেন। সহিংসতা আপনারা করেন, সহিংসতা বিএনপি করে না। বিএনপি একটি কাজই করে তা হচ্ছে জনগণের অধিকার আদায়। পুলিশ দিয়ে হয়রানি, গ্রেপ্তারকে স্বাধীনতা বলে না।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সদস্য সায়েদুল আলম বাবুল, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ড. মাজহারুল আলম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ওরম ফারুক সাফিন, কেন্দ্রীয় শ্রম বিষয়ক সহ সম্পাদক হুমায়ুন কবির খান, গাজীপুর মহানগর যুবদলের আহবায়ক আতাউর মন্ডল, জেলা যুবদল নেতা রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশির প্রমুখ।তথ্যসূত্র: বিভিন্ন বাংলা সংবাদ মাধ্যম

সিবিএনটুডে/২৮মে/জই/অষ্ট্রিয়া

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।