Coxs Bazar News Today
ঢাকাশুক্রবার , ২ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি

দক্ষিণ আফ্রিকায় নাসির কে গুলি করে হত্যা করল

Link Copied!

দক্ষিণ আফ্রিকায় মির্জাপুরের নাসিরকে গুলি করে হত্যা।দক্ষিণ আফ্রিকায় নাসির হোসেন (৩২) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার রাতে দক্ষিণ আফ্রিকার নাটালেজুলু নংগমা শহরে নিজ ব্যবসাপ্রতিষ্ঠানের কাছে সন্ত্রাসীরা তাকে গুলি করে। নাসির হোসেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের অভিরামপুর গ্রামের নুরু মাতাব্বরের ছেলে।

জানা গেছে, ব্যবসা ও চাকরির উদ্দেশ্যে এক যুগ আগে নাসির হোসেন ও তার দুই বড় ভাই দক্ষিণ আফ্রিকায় পাড়ি জামান।সেখানে নাটালেজুলু নংগমা শহরে দোকান ঘর ভাড়া নিয়ে নাসির ব্যবসা শুরু করেন। মঙ্গলবার রাতে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে ব্যক্তিগত গাড়ি নিয়ে বাসায় যাওয়ার পথে সন্ত্রাসীরা তার মাথা লক্ষ্য করে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নুরু মাতাব্বরের পাঁচ ছেলের মধ্যে নাসির হোসেন সবার ছোট। তার মরদেহ আগামী শনিবার দেশে আসবে বলে তার আত্মীয় ওই ইউনিয়নের পাঁচগাও গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী জানিয়েছেন।তিনি আরো জানান, তারা তিন ভাই দক্ষিণ আফ্রিকায় ব্যবসা করতেন। এরমধ্যে নাসিরের বড় ভাই আবুল হোসেন গত বছর স্ট্রোক করে আফ্রিকায় মারা যান।বাঁশতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সিবিএনটুডে/২জুন/জই/আফ্রিকা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।