Coxs Bazar News Today
ঢাকাশনিবার , ৩ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি

সৌদি ক্লাব আল হিলালের সঙ্গে বড় অঙ্কের অর্থে চুক্তি স্বাক্ষর করেছে মেসি

Link Copied!

মেসির সঙ্গে চুক্তির ঘোষণা দিতে চায় আল-হিলাল ৬জুন।সৌদি আরবে লিওনেল মেসির পাড়ি জমানো নিয়ে গুঞ্জনের শেষ নেই। ফরাসি বার্তা সংস্থা এএফপি গত মাসেই জানিয়েছিল, দেশটির ক্লাব আল-হিলালের সঙ্গে বড় অঙ্কের চুক্তি করেছেন আর্জেন্টাইন তারকা। এবার স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত’-এর দাবি, আগামী ৬ জুন মেসির সঙ্গে চুক্তির খবরটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিতে চায় আরবের ক্লাবটি।বর্তমান ক্লাব পিএসজির হয়ে মেসি মৌসুমের শেষ ম্যাচটি খেলবেন শনিবার (৩ জুন) রাতে। এর মাধ্যমে দলবদল সংক্রান্ত আনুষ্ঠানিকতা সম্পন্নের জন্য ‘ফ্রি’ হয়ে যাবেন তিনি। ফলে ভবিষ্যৎ নিয়ে আলোচনায় আর কোনো সমস্যা থাকবে না। আল-হিলাল তাই মেসির সঙ্গে ক্লাবের আনুষ্ঠানিক চুক্তির ঘোষণা জানাতে মঙ্গলবার (৬ জুন) দিনটিকে ঠিক করে রেখেছে। সৌদি ক্লাবটির সঙ্গে যুক্ত একটি সূত্রের বরাত দিয়ে এসব জানিয়েছে ‘স্পোর্ত’।

স্প্যানিশ সংবাদমাধ্যমটির দাবিকে একেবারে উড়ি দেয়া যাচ্ছে না। বার্তা সংস্থা এএফপি গত মাসে জানিয়েছিল, আল-হিলালের সঙ্গে বড় অঙ্কের চুক্তি করেছেন মেসি। এরপর ফ্রান্সের সংবাদমাধ্যম ফুত মেরকাতোও দাবি করেছে, সৌদি ক্লাবের প্রস্তাবে রাজি হয়েছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। ইউরোপের একাধিক সংবাদমাধ্যমের দাবি, আল-হিলাল মেসিকে দুই বছরের চুক্তিতে দলে ভেড়াতে চায়। প্রতি মৌসুমে তার জন্য খরচ করতে চায় ৪০০ মিলিয়ন ইউরো।

খবর সত্যি হলে মেসি হবেন বিশ্বের সবচেয়ে বেশি বেতন পাওয়া ফুটবলার। এর আগে কোনো ফুটবলারের এত পারিশ্রমিক পাওয়ার রেকর্ড নেই। চলতি বছরের শুরুতে সৌদিতে পাড়ি দেয়া ক্রিস্টিয়ানো রোনালদোর বেতন বছরে ২০০ মিলিয়ন ইউরো। সুতরাং মধ্যপ্রাচ্যের দেশটিতে পাড়ি দিলে পর্তুগিজ তারকার দ্বিগুণ পারিশ্রমিক পাবেন আর্জেন্টাইন এ তারকা।

এদিকে থেমে নেই বার্সেলোনাও। তাকে ফিরে পাওয়ার জন্য মুখিয়ে আছে ক্লাবটি। আর্জেন্টাইন তারকার দলবদল নিয়ে কথা বলতে গিয়ে বার্সা কোচ জাভি হার্নান্দেজ বলেন, ‘আমি মনে করি ওর উচ্চ স্তরে খেলা চালিয়ে যাওয়া উচিত। ও যদি বার্সায় আসে, বেশির ভাগ কাতালান যা চায়, বিশেষ করে কোচ হিসেবে আমাদের দরজা খোলাই আছে। আমি নিশ্চিত যে, ও সেরা সিদ্ধান্তটাই নিতে চলেছে।’

সিবিএনটুডে/৩জুন/জই/মেসি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।