Coxs Bazar News Today
ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি

দেশ ভালো থাকলে জাতীয় ভালো রাখবে প্রধানমন্ত্রী: ভোলায় আইসিটি প্রতিমন্ত্রী পলক

তানজিল হোসেন, ভোলা
জুন ১১, ২০২৩ ৫:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

দেশ ভালো থাকলে জাতীয় ভালো রাখবে প্রধানমন্ত্রী: ভোলায় আইসিটি প্রতিমন্ত্রী পলক
বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, ডাক, টেলি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জুনাইদ আহমেদ পলক, এমপি গত শুক্রবার ভোলা জেলা আগমন উপলক্ষে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও আন্তরিক অভিনন্দন জানান পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, ভোলা।পরে তিনি ভোলা সদরের কাঁঠালী মৌজায় শেখ কামাল আইটি প্রশিক্ষণ ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন ও স্মার্ট নারী উদ্যোক্তাদের মধ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত থেকে বক্তব্য প্রদান করেন ভোলা ১ আসনের সাবেক বাণিজ্য মন্ত্রী, এবং বর্তমান এমপি তোফায়েল আহমেদ।

১০ জুন ( শনিবার ) লালমোহনে স্মার্ট কর্মসংস্থান মেলা ২০২৩ ও ভোলা জেলার স্মার্ট নারী উদ্যোক্তাদের মধ্যে ১০ লক্ষ টাকার চেক বিতরণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন এবং জয় সেট সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এর আগে জেলা পুলিশের একটি সুসজ্জিত দল ভোলা সার্কিট হাউজে মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়কে গার্ড অব অনার প্রদান করেন।

এবং অনুষ্ঠানে জনাব আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি, মাননীয় সংসদ সদস্য, ভোলা ৩, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রিয়াজুর রহমান, বিপিএম, জেলা প্রশাসক মোঃ তৌফিক -ই-লাহী চৌধুরী, ভোলা।

আব্দুল মমিন টুলু, চেয়ারম্যান, জেলা পরিষদ, ভোলা, মনিরুল ইসলাম, মেয়র, ভোলা পৌরসভা। সরকারি, বেসরকারি কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিবিএনটুডে/১১জুন/জই/ভোলা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।