Coxs Bazar News Today
ঢাকাবুধবার , ১৪ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপ থেকে মেসির অবসরের ঘোষণা

কবির আহমেদ, স্পোর্টস ডেস্ক
জুন ১৪, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বকাপ থেকে মেসির অবসরের ঘোষণা ।২০২২ সালে কাতার বিশ্বকাপ জিতার পর থেকেই বাতাসে গুঞ্জন উড়ছিল মেসি ২০২৬ সালের বিশ্বকাপেও খেলবেন।
মঙ্গলবার (১৩ জুন) চীনের সংবাদ মাধ্যমের সাথে এক সাক্ষাৎকারে আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি তার বিশ্বকাপ ফুটবল থেকে অবসরের কথা নিশ্চিত করেছেন।মেসি বিশ্বকাপ ফুটবলে ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়েছেন আর্জেন্টিনার। মেসি তার সাক্ষাৎকারে আরও জানিয়েছেন ২০২৬ বিশ্বকাপে তিনি থাকবেন, কিন্তু খেলবেন না। আপনি কি ২০২৬ বিশ্বকাপে খেলবেন? এমন প্রশ্নের জবাবে মেসি আজ চীনের সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমার মনে হয় না।

কাতার বিশ্বকাপই ছিল আমার শেষ বিশ্বকাপ। হয়তো আমি দেখবো ২০২৬ সাল পর্যন্ত কি হয়। কিন্তু মোটের ওপর বলতে পারি আমার খেলা হবে না। আমি ২০২৬ বিশ্বকাপে দলের সঙ্গে যাচ্ছি না, খেলছি না।’ তিনি দলের সঙ্গে না গেলেও খেলা দেখতে যাবেন বলে জানিয়েছেন, ‘আমি ২০২৬ বিশ্বকাপ উপভোগ করতে যাবো। আমি সেখানে থেকে বিশ্বকাপ দেখবো। তবে অংশ নিতে যাবো না।’

ফ্রান্সের ক্লাব পিএসজি ছেড়ে মেসি যুক্তরাষ্ট্রের
মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ফ্লোরিডার ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন। মূলত মায়ামিতে তার বিলাসবহুল বাড়ি রয়েছে। যেটি বর্তমানে ভাড়া দিয়ে রেখেছেন। ইন্টার মায়ামিতে যোগ দিয়ে এখন থেকে সেখানে পরিবার নিয়ে থিতু হবেন তিনি। জানা গেছে মায়ামির সঙ্গে তিনি আড়াই বছরের চুক্তি করবেন।

সিবিএনটুডে/১৪জুন/জই/মেসি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।