Coxs Bazar News Today
ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি

“রিসাইকেল – ওয়াটার হিটার পরিবর্তন করুন”: কখন এবং কিভাবে ভাউচারগুলি সুবিধাভোগীদের দেওয়া হবে

Link Copied!

“রিসাইকেল – ওয়াটার হিটার পরিবর্তন করুন”: কখন এবং কিভাবে ভাউচারগুলি সুবিধাভোগীদের দেওয়া হবেআজ থেকে আপিল প্রক্রিয়া শুরু হচ্ছে।নতুন সোলার ওয়াটার হিটার কেনার জন্য ভর্তুকির অস্থায়ী সুবিধাভোগীদের তালিকা পোস্ট করা হয়েছে । প্রোগ্রাম গাইড অনুসারে, আজ, বুধবার, জুলাই 12 (00:01) থেকে মঙ্গলবার, 18 জুলাই (23:59) পর্যন্ত আপত্তি জমা দেওয়া সম্ভব। আপিল বিচার প্রক্রিয়া শেষ হওয়ার পর, সুবিধাভোগীদের চূড়ান্ত তালিকা প্রোগ্রামের ওয়েবসাইটে পোস্ট করা হবে।

পরিবেশ ও জ্বালানি মন্ত্রকের মতে, “রিসাইকেল – চেঞ্জ ওয়াটার হিটার” প্রোগ্রামে অংশগ্রহণের জন্য একটি উচ্চ স্তরের আগ্রহ রেকর্ড করা হয়েছিল। বিশেষ করে, 95,861টি অ্যাপ্লিকেশন অনুমোদিত হয়েছে, যার মোট বাজেট 99,984,006 ইউরো এবং দেশের সমস্ত অঞ্চলের জন্য।

ভাউচার সম্পর্কে কি?

রিসাইকেল করার রসিদ – ওয়াটার হিটার পরিবর্তন করা হল অনন্য কোড যা সুবিধাভোগীদের ইলেকট্রনিক অ্যাকাউন্টে এবং নিবন্ধিত মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে পাঠানো হবে। ভাউচার প্রক্রিয়াটি মাসের তৃতীয় দিনে সম্পন্ন হবে বলে অনুমান করা হচ্ছে।

প্রথম চেকটি একটি নতুন সোলার ওয়াটার হিটার কেনার জন্য ব্যবহার করা হবে, যখন দ্বিতীয় চেকটি নতুন সোলার দিয়ে পুরানো বৈদ্যুতিক ওয়াটার হিটার প্রতিস্থাপন করার জন্য অতিরিক্ত কাজ সম্পাদনের খরচ (যেমন পরিবহন, ইনস্টলেশন খরচ) ভর্তুকি দিতে পারে (ঐচ্ছিকভাবে)। চেকগুলির কোনও শারীরিক ফর্ম নেই, তবে এটি অনন্য কোড যা সুবিধাভোগীদের ইলেকট্রনিক অ্যাকাউন্টে (প্ল্যাটফর্মে জমা দেওয়া অ্যাকাউন্টের মতো) এবং এসএমএসের মাধ্যমে নিবন্ধিত মোবাইল ফোনে উভয়ই পাঠানো হবে। প্রোগ্রামে অংশগ্রহণকারী একজন ডিলারের কাছ থেকে নতুন সোলার ওয়াটার হিটার অর্ডার/ক্রয় করার সময় এই কোডগুলি ব্যবহার করা যেতে পারে ।

সিবিএনটুডে/১২জুলাই/জই/ইইউ

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।